মালদ্বীপে নয়া দিগন্তের দেড় যুগপূর্তি উদযাপন

মালদ্বীপে নয়া দিগন্তের দেড় যুগপূর্তি উদযাপন

মালদ্বীপে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার দেড় যুগপূর্তি উৎসব উদযাপন করা হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে রাজধানী মালের ডুলসে বি-সাউথ নামে একটি অভিজাত রেস্টুরেন্টের পার্টি সেন্টারে আনন্দঘন পরিবেশে কেক কেটে ও ফুলের শুভেচ্ছা জানিয়ে দেশ-বিদেশের পাঠক নন্দিত দৈনিক নয়া দিগন্ত পত্রিকার দেড় যুগপূর্তির আলোচনা অনুষ্ঠান শুরু হয়।

দৈনিক নয়া দিগন্তের মালদ্বীপ প্রতিনিধি মো: ওমর ফারুক অনিকের উপস্থাপনায়, বিশিষ্ট ব্যবসায়ী ঢাকা ট্রেডার্সের চেয়ারম্যান বাবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো: খলিলুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক মো: জহুরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি মেহের রানা, সহসভাপতি শাহ আলাম, সহসভাপতি মো: জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: রফিকুল ইসলাম, এনবিএল মানি ট্রান্সফার প্রা: লিমিটেডের সিনিয়র স্টাফ হায়দার আলী সাবু।

মালদ্বীপ বিএনপির সহদফতর সম্পাদক মো: আব্দুল মান্নানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক ইউনিটের সভাপতি মো: এমরান হোসাইন তালুকদার, ইউনিটের সিনিয়র সহসভাপতি মাহমুদুল হাসান কালাম, ইউনিটের সাংগঠনিক সম্পাদক মো: কাদের আবদুল্লাহ, ইউনিটের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আল আমিন ও মো: রবিউল আলম। এ ছাড়াও উপস্থিত ছিলেন, ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মো: শহিদুল ইসলাম, আবু জাহের, খায়রুল আমিন প্রদান, মনিরুল ইসলাম, মো: মহিউদ্দিন, তারিকুল ইসলাম, মো: করিম, মো: শওকত আলী, মো: আলী, নীল দরিয়া শিল্পগোষ্ঠীর উপদেষ্টা মো: সবুর তালুকদার, মো: মামুন প্রমুখ।

আলোচনা সভায় অতিথিরা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দৈনিক নয়া দিগন্ত পত্রিকাটি পাঠকদের চাহিদা পূরণে সমর্থ হয়েছে। আর সে জন্যই দেশের অন্যান্য পাঠকপ্রিয় পত্রিকাগুলোকে পেছনে ফেলে দেশের সেরা পত্রিকায় তাদের স্থান করে নিয়েছে। প্রবাস সার্ভিসের উদ্যোক্তা মো: আবদুল হান্নান রাজু দৈনিক নয়া দিগন্ত পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় এবং দৈনিক নয়া দিগন্ত পত্রিকার পক্ষ থেকে অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

Source: Naya Diganta- Male